ExamBD

PDF সার্চ করুন:
এই ওয়েবসাইটের সকল ফাইলসমূহ বিভিন্ন ফেসবুক গ্রুপ এবং বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করে চাকরিপ্রার্থীদের সুবিধার জন্য একত্র করার প্রয়াস মাত্র। exambd কোন বই/ফাইল স্ক্যান করে না এবং তার Pdf তৈরি করে না। কোন ফাইল সম্পর্কে ফাইলটির লেখক/প্রকাশক/সত্ত্বাধিকারীর কোন আপত্তি থাকলে অনুগ্রহ করে ফাইলটির নামসহ আমাদের ইমেইল করুন। ইনশাআল্লাহ ফাইলটি ওয়েবসাইট থেকে মুছে ফেলা হবে। ইমেইলঃ [email protected]
কোনো ফাইল সম্পর্কে ইহার লেখক বা প্রকাশকের কোনো আপত্তি থাকলে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন। ইনশাআল্লাহ ফাইলটি সরিয়ে ফেলা হবে। E-mail: [email protected][email protected]



নিয়মিত আপডেট পেতে আমাদের Telegram চ্যানেলে Join করুন

Join Our Telegram Channel
WhatsApp

PDF ডাউনলোড করার নিয়ম দেখতে এখানে ক্লিক করুন

Download now

ইনসেপশন ৪৩ তম BCS গাণিতিক যুক্তি, কম্পিউটার ও তথ্য প্রযুক্তি, নৈতিকতা, মূল্যবােধ ও সুশাসন Free PDF Download



ইনসেপশন ৪৩ তম BCS গাণিতিক যুক্তি, কম্পিউটার ও তথ্য প্রযুক্তি, নৈতিকতা, মূল্যবােধ ও সুশাসন

ইনসেপশন ওয়েব/অ্যাপে গৃহীত পরীক্ষার ব্যাখ্যাসহ সমাধান গাণিতিক যুক্তি, কম্পিউটার ও তথ্য প্রযুক্তি, নৈতিকতা, মূল্যবােধ ও সুশাসন। ৪৩ তম বিসিএস প্রস্তুতিতে এই ফাইলটি উপকারে আসবে বলে আশা করি।
নিচের লিংক থেকে pdf ফাইলটি ডাউনলোড করে নিন

You have to wait 39 seconds to get direct download link








নাফাখুম জলপ্রপাত, বান্দরবান জেলায় অবস্থিত একটি প্রাকৃতিক জলপ্রপাত। মারমা ভাষায় খুম মানে জলপ্রপাত। এটি বাংলাদেশের সবচেয়ে বড় জলপ্রপাত। রিছাং ঝর্ণা (সাপ মারা রিসাং ঝর্ণা নামেও পরিচিত) খাগড়াছড়ি জেলায় মাটিরাঙ্গা উপজেলার সাপমারা গ্রামে অবস্থিত একটি পাহাড়ি ঝর্ণা। বান্দুরা ঝর্ণা বান্দরবানের সাঙ্গু নদীর তীরে অবস্থিত একটি ঝর্ণা। শুভলং ঝর্ণা বাংলাদেশের রাঙ্গামাটি জেলার বরকল উপজেলায় অবস্থিত। পলি সঞ্চিত হয়ে যে শিলা গঠিত হয় তাকে পাললিক শিলা বলে। পাললিক শিলা ভূপৃষ্ঠের মােট আয়তনের শতকরা ৫ ভাগ দখল করে আছে।পাললিক শিলা যৌগিক, জৈবিক বা রাসায়নিক প্রক্রিয়ায় গঠিত হতে পারে। যেমন- বেলেপাথর, কয়লা, শেল, চুনাপাথর, কেওলিন পাললিক শিলার উদাহরণ।

SUBSCRIBE TO OUR NEWSLETTER

0 Response to "ইনসেপশন ৪৩ তম BCS গাণিতিক যুক্তি, কম্পিউটার ও তথ্য প্রযুক্তি, নৈতিকতা, মূল্যবােধ ও সুশাসন Free PDF Download "

Post a Comment

চাকরির প্রস্তুতি সহায়ক বই
মাসিক কারেন্ট অ্যাফেয়ার্স
চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধান