ExamBD


এই ওয়েবসাইটের সকল ফাইলসমূহ বিভিন্ন ফেসবুক গ্রুপ এবং বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করে চাকরিপ্রার্থীদের সুবিধার জন্য একত্র করার প্রয়াস মাত্র। exambd কোন বই/ফাইল স্ক্যান করে না এবং তার Pdf তৈরি করে না। কোন ফাইল সম্পর্কে ফাইলটির লেখক/প্রকাশক/সত্ত্বাধিকারীর কোন আপত্তি থাকলে অনুগ্রহ করে ফাইলটির নামসহ আমাদের ইমেইল করুন। ইনশাআল্লাহ ফাইলটি ওয়েবসাইট থেকে মুছে ফেলা হবে। ইমেইলঃ admin@exambd.net
কোনো ফাইল সম্পর্কে ইহার লেখক বা প্রকাশকের কোনো আপত্তি থাকলে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন। ইনশাআল্লাহ ফাইলটি সরিয়ে ফেলা হবে। E-mail: admin@exambd.net ☞Facebook: fb.com/www.exambd.net

Gateway - English for BCS, BANKS , JOBS & Admissions - PDF Download

Gateway - English for BCS, BANKS , JOBS & Admissions


Gateway - English for BCS, BANKS , JOBS & Admissions pdf


Gateway - English for BCS, BANKS , JOBS & Admissions. বইটি সম্পর্কে ধারণা পেতে এখানে কিছু পেইজের pdf দেওয়া হলো। বইটির বৈশিষ্ট্য: ১. এই বইটিতে আছে ১৩২৮ পৃষ্ঠা এবং আরো আছে ৯৬টি অধ্যায় যা অন্য কোন বইতে পাবেন না। ফলে বইটি বিসিএস সহ অন্যান্য সকল চাকরীর পরীক্ষা এবং মেডিকেল ও বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার Pattern অনুসরণ করে Grammar, Vocabulary, Language, Linguistics, Literature সহ দরকারি সকল Topics কে Cover করে।
২. এই বই এর Grammar এর নিয়মসমূহ ও অন্যান্য Topics এর তথ্যগুলো এতটাই সহজভাবে উপস্থাপন করা হয়েছে যে, প্রথমত: আপনার Understanding এ কোন রকম সমস্যা হবে না; দ্বিতীয়ত: বইটি পড়লে আপনি নিজেও ইংরেজি পড়াতে পারবেন।
৩. বইটিতে আছে ১২ হাজারের মত বিগত সালের বিসিএস, মেডিকেল, সকল চাকরী ও বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রশ্ন যা আপনাকে একটি Comprehensive Practice এর সুযোগ দিবে এবং ভবিষ্যৎ পরীক্ষায় সর্বাধিক কমন এর নিশ্চয়তা দিবে।
৪. বইটি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের একজন শিক্ষক কর্তৃক রচিত। তিঁনি Admission English ও Job English পড়ানোর দীর্ঘ ১৫ বছরের অভিজ্ঞতার আলোকে বইটি সাজিয়েছেন।

You have to wait 30 seconds to get direct download link

SUBSCRIBE TO OUR NEWSLETTER

0 Response to "Gateway - English for BCS, BANKS , JOBS & Admissions - PDF Download "

Post a Comment

চাকরির প্রস্তুতি সহায়ক বই
মাসিক কারেন্ট অ্যাফেয়ার্স
চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধান