ExamBD


PDF সার্চ করুন:
এই ওয়েবসাইটের সকল ফাইলসমূহ বিভিন্ন ফেসবুক গ্রুপ এবং বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করে চাকরিপ্রার্থীদের সুবিধার জন্য একত্র করার প্রয়াস মাত্র। exambd কোন বই/ফাইল স্ক্যান করে না এবং তার Pdf তৈরি করে না। কোন ফাইল সম্পর্কে ফাইলটির লেখক/প্রকাশক/সত্ত্বাধিকারীর কোন আপত্তি থাকলে অনুগ্রহ করে ফাইলটির নামসহ আমাদের ইমেইল করুন। ইনশাআল্লাহ ফাইলটি ওয়েবসাইট থেকে মুছে ফেলা হবে। ইমেইলঃ [email protected]
কোনো ফাইল সম্পর্কে ইহার লেখক বা প্রকাশকের কোনো আপত্তি থাকলে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন। ইনশাআল্লাহ ফাইলটি সরিয়ে ফেলা হবে। E-mail: [email protected] ☞Facebook: fb.com/www.exambd.net

Terms and Policies


বইগুলো সবাই পড়বে এবং উপকৃত হবে এটাই আমরা চাই।  আমরা ইন্টারনেটে ছড়িয়ে থাকা বইগুলো এক যায়গায় করে আপনাদের কাছে পৌছে দেওয়ার চেষ্টা করছি মাত্র।
যদি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান অসৎ উদ্দেশ্যে বই ডাউনলোড করে সংরক্ষণ করে এবং তা প্রস্তুত ও বিপণণ করে তবে তার দায়দায়িত্ব সংশ্লিষ্ট ডাউনলোডকারীর। আমরা কোন বইয়ের সফট কপি তৈরি করি না। ইন্টারনেটে ছড়িয়ে থাকা সফট কপিগুলো সংগ্রহ করে আপনাদের কাছে উপস্থাপন করি মাত্র এবং শুধুমাত্র ডাউনলোড লিংক শেয়ার করি। বইয়ের কপিরাইট সংক্রান্ত কোন দায়দায়িত্বও আমরা বহন করি না। আমাদের সাইটে প্রকাশিত কোন বই নিয়ে সংশ্লিষ্ট প্রকাশক বা লেখকের আপত্তি থাকলে লিংকসহ [email protected]      এ ইমেইল করুন। যত দ্রুত সম্ভব বইটির লিংক মুছে ফেলা হবে।
আমাদের পরিসেবা সংক্রান্ত শর্তসমূহঃ
১. এই ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত কোন ফাইল বা বইয়ের অপব্যবহারের জন্য একমাত্র ডাউনলোডকারী দায়ি থাকবে।
২. আমরা কোন বইয়ের পিডিএফ বা ডিজিটাল ফরম্যাট তৈরি করি না।
৩. আমরা বিভিন্ন ফেসবুক গ্রুপ, ওয়েবসাইট, সার্চ ইঞ্জিন থেকে ইবুক সংগ্রহ করি এবং প্রয়োজনবোধে  কিছু কিছু পিডিএফ  ইডিট করি মাত্র।
৪. কপিরাইট সংক্রান্ত কোন দায়দায়িত্বও আমরা বহন করি না।
আমাদের সাইট থেকে বই ডাউনলোড করার জন্য নিন্মোক্ত শর্তাবলী পালন করতে হবেঃ

 ১. কপিরাইট সংক্রান্ত কোন দায়দায়িত্ব আমরা বহন করি না। কপিরাইট সংক্রান্ত দায়দায়িত্ব সংশ্লিষ্ট পিডিএফ স্ক্যানকারীর ও ডাউনলোডকারীর।
২. বিক্রয়ের উদ্দেশ্যে কোন বই ডাউনলোড বা সংরক্ষণ করা যাবে না।
৩. বই ডাউনলোড করতে হবে শুধুমাত্র জ্ঞান আহরণ বা বিনোদনের জন্য।
৪. বইয়ের হার্ডকপি কিনে পড়তে হবে বা শুভেচ্ছা মূল্য প্রকাশককে বা লেখক কে দিতে হবে।
৫. যদি কেউ অসৎ উদ্দেশ্যে বই ডাউনলোড করে সংরক্ষণ করে এবং তা প্রস্তুত ও বিপণণ করে তবে তার দায়দায়িত্ব সংশ্লিষ্ট ডাউনলোডকারীর।
৬. যেকোন ফাইলের ডাউনলোড লিংক সাময়িক বা স্থায়ীভাবে বন্ধ রাখার ক্ষমা  exambd.net রাখে।

★ উপরে বর্ণিত যেকোন নীতিমালা এক্সামবিডি.নেট কোন নোটিশ ছাড়ায় পরিবর্তন করার ক্ষমতা রাখে।

0 Response to "Terms and Policies "

Post a Comment

চাকরির প্রস্তুতি সহায়ক বই
মাসিক কারেন্ট অ্যাফেয়ার্স
চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধান